ঢাকা, মঙ্গলবার   ১৪ মে ২০২৪

এভ্রিলের পথচলা 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৫৫, ১৪ আগস্ট ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ থেকে বাদ পড়েছিলেন জান্নাতুল নাঈম এভ্রিল। এ নিয়ে আলোচনা কম হয়নি। তার বিরুদ্ধে অভিযোগ ছিল বিবাহিত হয়েও তিনি এ প্রতিযোগিতায় অংশ নিয়েছেন, যেটা নিয়মের পরিপন্থি। তবে বিষয়টি পরে প্রকাশ পায়। যার কারণে এভ্রিলকে বাদ দেয়া হয়। পরে এভ্রিল জানান, তিনি বাল্যবিবাহের শিকার হয়েছিলেন।

এভ্রিলের ভাষ্য তার অমতে তাকে বিয়ে দেয়া হয়েছিল। বিষয়টি নিয়ে মিডিয়ায় ব্যাপক হইচই শুরু হয়। কেউ এভ্রিলের এমন কাজকে অন্যায় ও প্রতারণা বলে অভিহিত করেন। আবার অনেকে বাল্যবিবাহের শিকার একটি মেয়ের সঙ্গে এমন করা উচিত হয়নি বলে মত প্রকাশ করেন। তবে সে যা-ই হোক, এরপর থেকে ঘুরে দাঁড়ানোর জন্য নিজেকে বেশ ভালোভাবে প্রস্তুত করেন এভ্রিল। বাল্যবিবাহ রোধেও কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন। পাশাপাশি মিডিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করার জন্য প্রাণপণ চেষ্টা চালিয়ে যান। যার ফলস্বরূপ দু-তিনটি নাটকেও অভিনয় করেন তিনি। পাশাপাশি আসিফ আকবরের ‘কসম’ শিরোনামের একটি গানে মডেল হিসেবে কাজ করেন। তবে এর কোনোটিতেই ততটা প্রশংসা কুড়াতে পারেননি এভ্রিল, যতটা আশা করা হয়েছিল।   

এদিকে কদিন আগেই শাকিব খানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে তিনি বড় পর্দায় আসছেন এমন ঘোষণা আসে। বিষয়টি বেশ ফলাও করে প্রচারও করা হয়। তখন এভ্রিল বলেন, একটি ছবির মিটিংয়ে বসেছিলাম। ছবিটিতে কাজ করার জন্য আমি চূড়ান্তও হয়েছি। তবে এখনই এ বিষয়ে কিছু বলা যাবে না বলে শর্ত দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান। কারণ, ১৫ই আগস্টের পর এ বিষয়ে বিস্তারিত জানাবেন তারা। তবে এ সম্পর্কে এখনো কিছু জানা যায়নি। এ বিষয়ে এভ্রিলও কোনো কথা বলছেন না।

বর্তমানে এভ্রিলের হাতে তেমন কাজ নেই। যে কাজ গুলো করেছেন সে গুলোও গড়পড়তা ও গতা-নুগতিক। সব মিলিয়ে তাহলে কোন পথে হাঁটছেন এভ্রিল? এমন প্রশ্ন অনেকেরই। কারণ মিস ওয়ার্ল্ড প্রতি-যোগিতায় বাদ পড়লেও গ্ল্যামারাস এভ্রিলকে নিয়ে প্রত্যাশা ছিল বেশ। কিন্তু সে প্রতাশা পূরণে তেমন কিছু করে দেখাতে পারেননি তিনি।

এসি 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি